বর্ষা রিসোর্ট সাতক্ষিরা

people checked in

বর্ষা রিসোর্টটি ইতিমধ্যে তাদের সার্ভিস ও লোকেশানের জন্য অনেক খ্যাতি অর্জন করেছে। রিসোর্টের উঠোনে দোলনা আছে, বাচ্চাদের খেলাধুলার জন্য স্লীপার আছে। দারুণ সুন্দর একটা বাঁধানো ঘাঁটওয়ালা পুকুর আছে যেখানে সাদা মাছের চাষ করা হয়। রিসোর্টটির তিনপাশেই রয়েছে সুন্দরবন।পাশেই আছে নয়নাভিরাম ইকো পার্ক ও কাকরা খামার। সুন্দরবনে ঘুরার জন্য রিসোর্টের নিজস্ব জেটি এবং তিনটি বিভিন্ন আকৃতির ট্টলার ও লঞ্চ আছে আর ওরাই বন বিভাগের সব কিছু ব্যবস্থা করে দেয়। লঞ্চে ঘুরতে ১৫০০-২০০০ টাকার মত নিবে। পূর্নিমা রাতে তিনতলার টেরেসে বসে কাকরা ভাজি আর সুন্দরবন বেষ্টিত নিরবতা উপভোগের জবাব নেই। যোগাযোগঃ ওয়েবসাইটঃ barsaresortandtourism.com টেলিফোনঃ ০১৭৬৫-০১২৪৩৮

  • How to go কিভাবে যাবেন ঢাকা থেকে সাতক্ষীরাগামী বাসে চড়ে সাতক্ষীরা সদরে এবং পরে শ্যামনগর-মুন্সিগঞ্জের বাসে অথবা গাড়ী ভাড়া করে সোজা রিসোর্টে। মুন্সিগঞ্জ বাজার থেকে বরসা রিসোর্টে ইজিবাইকে মাথাপিছু ভাড়া ৫ টাকা। বুড়িগোয়ালিনী ঘাটে বাজার থেকে যাবেন ভাড়ার মোটরসাইকেলে, দুজন ৫০ টাকা।
  • Lodging কোথায় থাকবেন রিসোর্টেই থাকতে পারবেন। রুমে টিভি ও এসি আছে কিন্তু পানি লবনাক্ত। রুম ভাড়া ১৭০০/= থেকে ৩০০০/= এর মত। দুজন থাকার উপযোগী নন এসি রুমের ভাড়া ১০০০ টাকা প্রতি রাত।
  • Foods কি খাবেন রিসোর্টেই তাজা কাকরা ও মাছ, চিংড়ি এবং বারবিকিউ সবই আছে, রান্না অসাধারন। এছাড়াও বর্ষা রিসোর্ট থেকে দশ মিনিটের হাটা দূরত্বে মুন্সিগঞ্জ বাজার। সেখানে ঝুপড়ি টাইপ হোটেলগুলোতে মিলবে মুরগী ,গরু, বিভিন্ন ধরনের চিংড়ি আর কাঁকড়া।
  • Must see অব্যশ্যই দেখবেন সাতক্ষীরা রেঞ্জের সুন্দরবন দেখে আসতে পারেন। রিসোর্ট থেকে বেরিয়ে মুন্সীগঞ্জ বাজারের আগে হাতের বামে পড়বে আকাশলীনা পার্ক।

Reviews

(Rate here)

Articles

Find on the Map